বিনোদন

বেয়াইনের বিয়েতে শাকিলা!

0
shakila

চলতি প্রজন্মের মডেল অভিনেত্রী শাকিলা পারভীন। মডেলিংয়ের পাশাপাশি বিভিন্ন সময়ে নাটক কিংবা শর্টফিল্মে কাজ করে থাকেন তিনি। মূলত মিউজিক ভিডিও থেকে পরিচিতি পেয়েছিলেন তিনি। এখনো ভালো মানের হলে মিউজিক ভিডিওতে কাজ করেন তিনি। এদিকে গ্ল্যামারার্স এ অভিনেত্রী সম্প্রতি প্রকাশ্যে এলেন বিয়াইন হয়ে!

সম্প্রতি তিনি একটি নাটকে অভিনয় করেছেন। ‘বেয়াইনের বিয়ে’ শীর্ষক এ নাটকে বিয়াইনের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। নাটকে তার বিপরীতে রয়েছেন জীবন রায়। এরইমধ্যে শাকিলা ও জীবনের এ নাটকের কয়েকটি দৃশ্য নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

নাটকটি উন্মুক্ত করা হয়েছে ‘নাফ এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে। রাশিদুর রহমানের গল্পে নাটকটি পরিচালনা করেছেন আদিফ হাসান। নাটকটি প্রসঙ্গে শাকিলা বলেন, খুব রোমান্টিক ও কমেডি গল্পের নাটক এটি। কাজ করে বেশ ভালো লেগেছে। এরইমধ্যে বেশ সাড়া পাচ্ছি নাটকটি থেকে। আশা করছি সময়ের সঙ্গে নাটকটি আরও ভালো অবস্থানে যাবে।

এর বাইরে বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুট, নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে ব্যস্ত রয়েছেন শাকিলা। তিনি বলেন, সামনেই ঈদ। এখন বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। আশা করছি ঈদে আমার করা কাজগুলো ভালো লাগবে সবার।

শাহরুখ কন্যা সুহানার শুটিংয়ের ছবি ফাঁস

Previous article

ঈদে মুক্তি পাচ্ছে ‘গলুই’

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *