বিনোদন

ভীষণ আনন্দিত ফারিয়া!

0
faria

অভিনেত্রী ফারিয়া শাহরিন। ক্যারিয়ারের এক সুন্দর সময় পার করছেন। কাজল আরেফিন অমির পরিচালনায় আলোচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ এ অন্তরা চরিত্রটিতে অভিনয় করে দর্শকদের আরও কাছকাছি পৌঁছে গেছেন তিনি। এবার আরও একটি সুসংবাদ জানালেন এই অভিনেত্রী।

মোশাররফ করিমের সঙ্গে জনপ্রিয় নাটক ‘যমজ’র ১৫তম সিজনে অভিনয় করতে যাচ্ছেন। যেটি ঈদ উপলক্ষে নির্মিত হবে। এর আগে মোশাররফ করিমের সঙ্গে সুমন আনোয়ারের পরিচালনায় ‘সাদা মানুষ’ নাটকে অভিনয় করে অভিনেত্রী হিসেবে প্রশংসা পেয়েছিলেন লাক্স তারকা ফারিয়া শাহরিন। গত বছর জুনে নাটকটি প্রচার হয়েছিল।

পরবর্তীতে দর্শকের হাজার হাজার প্রশংসা সূচক মন্তব্য ফারিয়াকে আনন্দের বন্যায় ভাসিয়েছিল। তখন থেকে এ অভিনেত্রীর ইচ্ছা ছিল, আবার মোশাররফ করিমের সঙ্গে কাজ করবেন। কিন্তু ব্যাটে-বলে হচ্ছিল না। অবেশেষে মোশাররফ করিমের সঙ্গে কাজ হতে যাওয়ায় ভীষণ উচ্ছ্বসিত ফারিয়া। তিনি বলেন, সাদা মানুষের পর অনেকদিন ধরে মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করা কথা থাকলেও দু’জনের সময় মিলছিল না। অবশেষে বড় আয়োজনে ‘যমজ ১৫’তে একসঙ্গে কাজ হচ্ছে।

এতে আমি ভীষণ খুশি। সত্যি বলে মোশাররফ ভাইয়ের সঙ্গে অভিনয় করার জন্য মুখিয়ে আছি। এবারই প্রথম ‘যমজ’ সিরিজের নাটকে অভিনয় করতে যাচ্ছেন ফারিয়া শাহরিন। তবে আগে থেকে দর্শক হিসেবে তিনি এ নাটকটির কয়েকটি সিরিজ দেখে মুগ্ধ হয়েছেন বলে জানালেন। ‘যমজ ১৫’ এর শুটিং শুরু হবে এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহে। নাটকটি একটি টিভিতে প্রচার হবে ঈদুল ফিতরে, পরে পাওয়া যাবে ইউটিউবেও।

“নাথিং ওয়ান” বিকল্প হতে পারে আইফোনের

Previous article

আজ থেকে শুরু পবিত্র মাহে রমজান

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *