বিনোদন

মা হতে যাচ্ছেন মারিয়া নূর

0
mra

মারিয়া নূর শোবিজের দর্শকপ্রিয় এক মুখ । একাধারে একজন উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী। টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করে দর্শকের নজরে এসেছেন তিনি। ১১ বছরের সংসারজীবনে নতুন অতিথি আসছে মারিয়া নূরের ঘরে। স্বামী সাইফুল আলম জুলফিকারের বুকে মাথা রাখা একটি ছবি পোস্ট করে অন্তর্জালে নিজেই এই সুখবর জানিয়েছেন তিনি।

২ ফেব্রুয়ারি রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিটি পোস্ট করে মারিয়া নূর লিখেছেন, জীবনে নতুন একটি অ্যাডভেঞ্চার শুরু হলো। আমি মা হচ্ছি।

গত বছরের শেষের দিকে অনির্দিষ্ট সময়ের জন্য মিডিয়া থেকে বিরতিতে যাওয়ার ঘোষণা দেন মারিয়া নূর। তখন কারণ আড়াল করলেও এবার জানালেন মূল ঘটনা। তিনি সবশেষ ‘স্ট্রেট ড্রাইভ’ নামের শো সঞ্চালনা করেছেন। অভিনয় করেছেন মোস্তফা সরোয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’, মাসুম শাহরিয়ারের নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’ এবং মেহেদি হাসান জনির ‘হেরে যাবার গল্প’ ওয়েব ফিল্মে।

রেডিও জকি হিসেবে মিডিয়া জগতে আগমন ঘটে মারিয়া নূরের। এরপর টেলিভিশনে উপস্থাপনার মাধ্যমে দারুন জনপ্রিয়তা পান। ২০১১ সালের ১৫ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন মারিয়া নূর ও সাইফুল আলম জুলফিকার। দীর্ঘ দাম্পত্য জীবনে তাদের ঘর আলো করে আসছে প্রথম সন্তান।

এ যেনো এক উড়ন্ত আর্জেন্টিনা

Previous article

নাকফুল নিয়ে পর্দায় হাজির হচ্ছেন রোশান-পূজা

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *