খেলা

মুশফিক-লিটনের সাথে নতুন মুখ মুনিম

0
munim

টি-টোয়েন্টি থেকে মুশফিকুর রহিমের বিশ্রাম পর্ব শেষ হলো একটি সিরিজ দিয়েই। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দলে রাখা হয়েছে অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে। মুশফিকের পাশাপাশি দলে ফিরেছেন সাকিব আল হাসান। পাকিস্তানের বিপক্ষে সিরিজে চোটের কারণে ছিলেন না এই অলরাউন্ডার। দলে ফিরেছেন ওপেনার লিটন কুমার দাসও। প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন সম্প্রতি বিপিএলে ঝড়ো ব্যাটিংয়ে নজর কাড়া ওপেনার মুনিম শাহরিয়ার। ডাকা হয়েছে এ সংস্করণে অভিষেকের অপেক্ষায় থাকা ব্যাটসম্যান ইয়াসির আলীকেও।

গত নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল থেকে এবারের দলে পরিবর্তন আরও বেশ কিছু। ১৬ সদস্যের সেই স্কোয়াড থেকে বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, নুরুল হাসান সোহান, আমিনুল ইসলাম বিপ্লব, শামীম হোসেন ও আকবর আলি। এবার ১৪ জনের দলের নতুন মুখ কেবল বিপিএল মাতানো মুনিম। ব্যাটিংয়ের ধরন নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা থাকলেও টিকে গেছেন ওপেনার মোহাম্মদ নাঈম শেখ। আগামী ৩ ও ৫ মার্চ ঢাকার মিরপুর শেরেবাংলা স্টোডয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মেহেদি হাসান, ইয়াসির আলী চৌধুরী, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম শেখ।

ওয়েব ফিল্মে এবার একসঙ্গে নিশো-মেহজাবীন

Previous article

আত্মঘাতী হ্যাটট্রিক এর অনন্য নজির!

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা