ই-কমার্স

যাত্রা শুরু করতে যাচ্ছে নতুন ই-কমার্স ‘স্কেলটা শপ’

0
images 11 2

দেশজুড়ে যখন ই-কমার্সের বাজারে চলছে অস্থিরতা। তার মধ্যে ‘আস্থায় কেনাকাটা’ স্লোগানকে সামনে নিয়ে নতুন একটি ই-কমার্স প্ল্যাটফর্ম ‘স্কেলটা শপ’ যাত্রা শুরু হতে যাচ্ছে। ক্যাশ অন ডেলিভারিতে গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি। এ ছাড়া কোনো ধরনের পণ্য মজুদ করা কিংবা অগ্রিম টাকা নেবে না বাজারে আসতে চলা প্রতিষ্ঠানটি।

স্কেলটা শপে ফ্যাশন অ্যাকসেসরিজ থেকে শুরু করে ইলেকট্রনিকস, হোম অ্যাপ্লায়েন্স, স্মার্টফোন গেজেট, হস্তশিল্পসহ নিত্যপ্রয়োজনীয় সব পণ্যই পাওয়া যাবে। এটি স্কেলটা বাংলাদেশ লিমিটেড কোম্পানী একটি অঙ্গপ্রতিষ্ঠান।

স্কেলটা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোল্লা মো. সজীবুল ইসলাম বলেন, ‘ই-কমার্স শিল্পের এক বিপ্লবের সময় কিছু অসাধু ব্যবসায়ীর কারনে মানুষ অনলাইনের উপর আস্থা হারিয়ে ফেলেছে।

অনেক সময় তারা যে পন্যটি অর্ডার করে সেটি ডেলিভারি না দিয়ে অন্য কোন পন্য পাঠিয়েছে। এই পরিস্থিতিতে সম্ভবনাময় এই শিল্পের বিপ্লব হওয়ার আগেই তা শেষের পথে। এমন অবস্থায় আমরা কয়েকজন তরুন উদ্যোক্তা এই শিল্পের বিকাশে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। আবারও মানুষের আস্থার জায়গা ই-কমার্স ফিরবে আমি আশা করছি।’

তিনি আরো বনে, আমরা আগে পন্য দেব, তারপর টাকা নেব। পন্য পছন্দ না হলে ক্রেতার টাকা দিবে না। আর কেস অন ডেলিভারীতে গ্রাহক প্রতারণা শিকার হওয়ার কোনো সুযোগ নেই। আমরা পন্যের গুণগত মানের বিষয়ে কোন ছাড় দেব না।’

জমির খতিয়ান পাওয়া অনলাইনে কেনাকাটা করা থেকেও সহজ :- ভূমি মন্ত্রণালয়

Previous article

অল্পতেই কি ঝগড়া-বিবাদ করছে আপনার সন্তান?

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *