বিনোদন

যারা বিজয়ী হলেন ফিল্ম ক্লাবের নির্বাচনে

0
bfcl

চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন ‘বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের’ নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন কামাল মো. কিবরিয়া লিপু। তিনি পেয়েছেন ২৫২ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আতিকুর রহমান লিটন পেয়েছেন ১৮৮ ভোট। এদিকে কামাল মো. কিবরিয়া লিপুর প্যানেলের একজন ছাড়া সবাই নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন- মো. সাফি উদ্দিন সাফি (২৭৫), এম এ কামাল (২৬৬), আজিজ আহমেদ পাপ্পু (২৭৫), জসিম আহমেদ (২৪০), আনোয়ার হোসেন আনু (২২৪), মো. আবদুল্লাহ জেয়াদ (২১৮), হানিফ আকন দুলাল (২১০), জাহান এম এ রহমান (৩২৬), রত্না কবির (২৯৮), শাহ মো. আলমগীর বাচ্চু (২২৭)। শনিবার এফডিসিতে দুপুর ২টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এবারের নির্বাচনে মোট ভোটার ৬১৯ জন। এদিন ভোট দিয়েছেন ৪৫৭ জন।

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করেছেন। প্রসঙ্গত, গত ৫ই ফেব্রুয়ারি এফডিসিতে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচন হওয়ার কথা থাকলেও আদালতের আদেশে নির্বাচন স্থগিত করা হয়।

জটিলতা কাটাতে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। সর্বশেষ সংগঠনটির সভাপতির দায়িত্ব পালন করছেন চিত্রনায়ক ওমর সানি এবং মেম্বার সেক্রেটারি ছিলেন মাহমুদুল হক পলাশ।

ব্যস্ততার কারণে ‘নাকফুল’ ছাড়লেন রোশান

Previous article

দক্ষিণ আফ্রিকা রেকর্ড অক্ষুন্ন রাখলো নিউজিল্যান্ডের বিপক্ষে

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *