খেলা

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

0
received 314057280668080 1

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

সোমবার, ৩১ জানুয়ারি, সকালে যু্ব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এর সাথে তাঁর  সচিবালয়স্হ দপ্তরে ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাদিয়া ফয়জুন্নেসা সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে ব্রাজিল ও বাংলাদেশের মধ্যে সৌহার্দ্যপূর্ণ চমৎকার সম্পর্ক বিরাজ করছে।  ফুটবলসহ অন্যান্য খেলার উন্নয়নে ব্রাজিল ও বাংলাদেশ একযোগে কাজ করছে। আমাদের চারজন তরুণ উদীয়মান খেলোয়াড় ইতিমধ্যে ব্রাজিল থেকে উন্নত প্রশিক্ষন গ্রহন করেছে। এ বছর আরো ১১ জন প্রতিভাবান ফুটবলারকে উন্নত প্রশিক্ষনের জন্য ব্রাজিলে প্রেরণ করা হবে।

প্রতিমন্ত্রী এ সময়ে যুব ও ক্রীড়ার উন্নয়নে দুইদেশের মধ্যেকার অভিজ্ঞতা বিনিময়ের প্রতি গুরুত্বারোপ করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতকে ব্রাজিলের সাথে ক্রীড়া বিষয়ক সমঝোতা স্মারক সাক্ষরের উদ্যোগ গ্রহণ করতে নির্দেশনা প্রদান করেন।

তিনি দুই দেশের মধ্যে অভিজ্ঞ কোচ ও টেকনিক্যাল পারসোনেলদের আদান প্রদান ও প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনার ব্যাপারে উদ্যোগ গ্রহণ করার আহবান জানান।

ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাদিয়া ফয়জুন্নেসা যুব ও ক্রীড়ার উন্নয়নে এমওইউসহ ব্রাজিলের সাথে বাংলাদেশের  দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় নিয়ে যেতে কাজ করবেন বলে প্রতিমন্ত্রীকে আশ্বস্ত করেন।

আ.লীগের ত্রাণ উপ-কমিটির উদ্যোগে করোনা প্রতিরোধ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

Previous article

আবহাওয়ার পূর্বাভাসের মাধ্যমে দূর্যোগ সতর্কীকরণ ব্যবস্থা শক্তিশালী করতে পারলে কৃষকদের ক্ষতি কমিয়ে আনা সম্ভব

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা