খেলা

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

0
received 316983947050882

সোমবার, ৩১ জানুয়ারি, সকালে যু্ব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এর সাথে তাঁর  সচিবালয়স্হ দপ্তরে ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাদিয়া ফয়জুন্নেসা সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে ব্রাজিল ও বাংলাদেশের মধ্যে সৌহার্দ্যপূর্ণ চমৎকার সম্পর্ক বিরাজ করছে।  ফুটবলসহ অন্যান্য খেলার উন্নয়নে ব্রাজিল ও বাংলাদেশ একযোগে কাজ করছে। আমাদের চারজন তরুণ উদীয়মান খেলোয়াড় ইতিমধ্যে ব্রাজিল থেকে উন্নত প্রশিক্ষন গ্রহন করেছে। এ বছর আরো ১১ জন প্রতিভাবান ফুটবলারকে উন্নত প্রশিক্ষনের জন্য ব্রাজিলে প্রেরণ করা হবে।

প্রতিমন্ত্রী এ সময়ে যুব ও ক্রীড়ার উন্নয়নে দুইদেশের মধ্যেকার অভিজ্ঞতা বিনিময়ের প্রতি গুরুত্বারোপ করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতকে ব্রাজিলের সাথে ক্রীড়া বিষয়ক সমঝোতা স্মারক সাক্ষরের উদ্যোগ গ্রহণ করতে নির্দেশনা প্রদান করেন।

তিনি দুই দেশের মধ্যে অভিজ্ঞ কোচ ও টেকনিক্যাল পারসোনেলদের আদান প্রদান ও প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনার ব্যাপারে উদ্যোগ গ্রহণ করার আহবান জানান।

ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাদিয়া ফয়জুন্নেসা যুব ও ক্রীড়ার উন্নয়নে এমওইউসহ ব্রাজিলের সাথে বাংলাদেশের  দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় নিয়ে যেতে কাজ করবেন বলে প্রতিমন্ত্রীকে আশ্বস্ত করেন।

চাকরির চেষ্টা না করে উদ্যোক্তা জীবন বেঁছে নেন তাজমিনা আক্তার রুমা

Previous article

শারীরিক অবস্থার অবনতি জনপ্রিয় অভিনেতা তুষার খানের

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা