খেলা

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে D-8 এর  সেক্রেটারী জেনারেলের সৌজন্যে সাক্ষাৎ

0
received 535282761060909

আজ বুধবার দুপুরে সচিবালয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এর সাথে D-8 এর  সেক্রেটারী জেনারেল Amb. Isiaka Abdulqadir Imam সৌজন্যে সাক্ষাৎ করেছেন। এ সময়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনসহ মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

২৩ ফেব্রুয়ারি ২০২২: সৌজন্যে সাক্ষাৎকালে D-8 এর  সেক্রেটারী জেনারেল Amb. Isiaka Abdulqadir Imam সাম্প্রতিক সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে যুব ও ক্রীড়ার উন্নয়নে বাংলাদেশ সরকারের গৃহীত বিভিন্ন  পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন।

তিনি  করোনা পরিস্থিতির মধ্যেও গত বছরে বাংলাদেশ সফলভাবে D-8 summit আয়োজন করায় বাংলাদেশ সরকারকে অভিনন্দন জানান। তিনি আশা করেন D-8 এর বর্তমান চেয়ারম্যান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে D-8 এর লক্ষ্য ও উদ্দেশ্য পরিপূর্ণ ভাবে বাস্তবায়িত হবে।
সেক্রেটারী জেনারেল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ডি-৮ ইয়ুথ ফোরামের চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী D-8 এর  সেক্রেটারী জেনারেল Amb. Isiaka Abdulqadir Imam বাংলাদেশ সফরে আসায় আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন,  বাংলাদেশ বর্তমানে ডেমোগ্রাফিক ডিভিডেন্ড এর সুবিধা ভোগ করছে। দেশের এক-তৃতীয়াংশই যুবশক্তি। যাদেরকে দক্ষ জনশক্তি রুপান্তরের লক্ষ্যে সরকার সময়পোযোগী বিভিন্ন প্রশিক্ষন গ্রহন করছে। বাংলাদেশ অত্যন্ত সফলভাবে ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০২০ উদযাপন করেছে বলে সেক্রেটারি জেনারেলকে অবহিত করেন।

এসময়ে ডি-৮ ভুক্ত যুব সম্প্রদায়ের পারস্পরিক যোগাযোগ বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও D-8 এর ২৫ বছরের পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের বিষয়ে আলোচনা হয়। উল্লেখ্য, এ বছর বাংলাদেশে ডি-৮ ভুক্ত দেশসমূহের যুব মন্ত্রী পর্যায়ের সম্মেলন অনুষ্ঠিত হবে।

সারাদেশে মোট বন্দোবস্তযোগ্য কৃষি খাস জমির পরিমাণ প্রায় ৪ লক্ষ ৮৪ হাজার একর

Previous article

জাটকা আহরণে বিরত থাকা জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ বরাদ্দ

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা