বিনোদন

যে কারণে অভিনয় ছাড়তে চেয়েছিলেন আমির

0
amir 2

পরিচালক চাচার সহকারী হয়ে আঠারো বছর বয়সে চলমান চিত্র জগতে নিজের সফর শুরু করেছিলেন আমির খান। তারপর হয়ে উঠেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। এতকিছুর পর আচমকা অভিনয় জগৎ থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন আমির খান। নিজ মুখে একথা জানিয়েছেন অভিনেতা। গত বছর স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। তার কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াও ছেড়ে দিয়েছেন আমির। প্রয়োজন ছাড়া প্রকাশ্যে খুব একটা আসেন না আমির। এক সংবাদ মাধ্যমে আলোচনা চক্রে যোগ দিয়েছিলেন অভিনেতা।

সেখানেই জানান, শুধু অভিনয় নয়, পরিচালনা এবং প্রযোজনার কাজও ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তা করেও ছিলেন। আমির জানান, গ্ল্যামার জগতের স্বপ্নের পেছনে ছুটতে গিয়ে তিনি কাছের মানুষদের সময় দিতে পারেননি। মা, বাবা, ভাই, প্রথম স্ত্রী রীণা, দ্বিতীয় স্ত্রী কিরণ, তিন সন্তান কারও খেয়াল রাখতে পারেননি। বিশেষ করে নিজের মেয়ে ইরার কথা বলেন। এখন ২৩ বছর বয়স ইরার। তার স্বপ্ন, ভয়, দুশ্চিন্তাগুলো কখনো জানতে পারেননি বলেই আক্ষেপ করেন অভিনেতা। এরপরই জানান, ‘লাল সিং চড্ডা’র কাজ চলাকালীনই তিনি সিনেমা জগৎ থেকে অবসরের সিদ্ধান্ত নেন।

পরিবারকে জানিয়েও দিয়েছিলেন সেকথা । শুধু প্রকাশ্যে বলেননি কারণ অনেকে মনে করতে পারেন এটি তার প্রচার করার স্টাইল। আমির জানান, তিন মাস তিনি কোনো কাজ করেননি। মেয়ে ইরার স্বেচ্ছাসেবী সংস্থার অফিসে গিয়ে বসে থাকতেন। তখন ছেলে-মেয়েই তাকে বোঝান, এভাবে চলতে পারে না। জীবনে ভারসাম্য প্রয়োজন। সিনেমা ছেড়ে আমির থাকতে পারবেন না। অভিনেতা জানান, তার এই সিদ্ধান্তে সবচেয়ে বেশি কষ্ট পেয়েছিলেন কিরণ রাও। তিনিই নাকি সবচেয়ে বেশি বুঝিয়েছেন তাকে। এদের জন্যই আবার নিজের সিদ্ধান্ত বদল করেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। উল্লেখ্য, চলতি বছরের ১১ই আগস্ট ‘লাল সিং চড্ডা’র মুক্তি পাওয়ার কথা।

চমকে দিলেন বলিউড বাদশাহ

Previous article

আজ ফুটবল কাল ক্রিকেটের সেমিফাইনাল

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *