বিনোদন

রিয়াজ ও মম আবারো সিনেমায় জুটি হচ্ছেন!

0
rzm

প্রায় ১৫ বছর পর আবার চলচ্চিত্রে জুটি হতে যাচ্ছেন চিত্রনায়ক রিয়াজ ও ছোটপর্দার অভিনেত্রী জাকিয়া বারী মম। ১৫ বছর আগে ২০০৭ সালে তারা জুটিবদ্ধ হয়েছিলেন হুমায়ূন আহমেদের উপন্যাস নিয়ে তৌকীর আহমেদ পরিচালিত দারুচিনি দ্বীপ সিনেমায়। লাক্স-চ্যানেল আই তারকা প্রতিযোগিতার অংশ হিসেবে সিনেমাটি নির্মিত হয়েছিল।

সে সময় বলা হয়েছিল যিনি লাক্স চ্যাম্পিয়ন হবেন, তাকে সিনেমায় নায়িকা হওয়ার সুযোগ দেয়া হবে। প্রতিযোগিতায় মম চ্যাম্পিয়ন হয়েছিলেন। প্রতিযোগিতার প্রতিশ্রুতি অনুযায়ী, দারুচিনি দ্বীপ সিনেমায় নায়িকা হিসেবে সুযোগ পান মম। তার নায়ক ছিল রিয়াজ। তারপর তারা একসঙ্গে অনেক নাটকে কাজ করলেও সিনেমায় দেখা যায়নি। এবার ১৫ বছর পর এই জুটিকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন চিত্রপরিচালক অনন্য মামুন।

সিনেমাটির নাম ‘রেডিও’। অনন্য মামুন জানান, রেডিও ১৯৭১ সালের ৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণকে কেন্দ্র করে নির্মিত হবে। একটি গ্রামের কিছু মানুষের ঘটনা থাকবে সেখানে। যাদের কাছে ৭ মার্চের ভাষণ অনেক ভূমিকা রেখেছে। সবকিছু ঠিক থাকলে রেডিও সিনেমার শুটিং ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু করব। তবে এ ব্যাপারে রিয়াজ ও মম এখনও কিছু বলেননি।

আসছে ‘লকডাউন লাভ স্টোরি’

Previous article

ওয়েব ফিল্মে এবার একসঙ্গে নিশো-মেহজাবীন

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *