খেলা

রোনাল্ডো নিজেই নিশ্চিত করেছেন সদ্যোজাত সন্তানের মৃত্যুর খবর

0
ronaldo

ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও তার বান্ধবী জর্জিনিয়া রড্রিগেজ সোমবার তাদের সদ্যোজাত জমজ সন্তানের মধ্যে ছেলেকে হারিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনাল্ডো নিজেই এই দুঃসংবাদটি দিয়েছেন। গত বছর অক্টোবরে দ্বিতীয়বারের মতো যমজ সন্তানের বাবা হওয়ার ঘোষণা দিয়েছিলেন রোনাল্ডো।

কিন্তু সোমবার টুইটার বার্তায় ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড দুটি সন্তানের মধ্যে মেয়ে শিশুটির জন্মের খবর নিশ্চিত করেছেন। সাথে সাথে অত্যন্ত দুঃখের সাথে ছেলে সন্তানের মৃত্যুর খবরও দিয়েছেন। রোনাল্ডো ও রড্রিগেজ এ সময় যৌথ এক বিবৃবিতে বলেছেন, ‘এই দুঃখ কেবলমাত্র বাবা-মা’ই বুঝতে পারবে। শুধুমাত্র আমাদের কন্যা সন্তানের জন্ম আমাদের এই মুহূর্তটিকে কিছু আশা এবং সুখ নিয়ে বেঁচে থাকার শক্তি দিচ্ছে।

চিকিৎসক এবং সেবিকাদের যথাসাধ্য চেষ্টার জন্য ধন্যবাদ জানাই। এই অপূরণীয় ক্ষতিতে আমরা ভেঙ্গে পড়েছি এবং কঠিন সময় কাটিয়ে উঠতে ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার অনুরোধ করছি সবার কাছে। আমাদের ছেলে শিশু, তুমি আমাদের দেবদূত। আমরা সব সময় তোমাকে ভালোবাসব।’ ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা রোনাল্ডো ২০১০ সালের ১৭ জুন প্রথমবার বাবা হয়েছিলেন।

তার প্রথম ছেলে সন্তান ক্রিস্টিয়ানোর জন্ম হয়েছিল সারোগেট মায়ের গর্ভে। এরপর ২০১৭ সালের জুনে আরেক সারোগেট মায়ের গর্ভে জন্ম নেয় রোনাল্ডোর জমজ সন্তান এভা ও মাত্তেও। একই বছরের নভেম্বরে বান্ধবী রড্রিগেজ এর গর্ভে জন্ম হয় এক কন্যা শিশু। যার নাম আলানা মার্তিনা। এরপর এই বছর যমজ সন্তান হওয়ার কথা ছিল। কিন্তু জন্মের পরপরই একজনকে হারালেন রোনাল্ডো।

সেপ্টেম্বরের মধ্যে থ্রি হুইলার গাড়ি বাজারে আনছে রানার : আইসিটি প্রতিমন্ত্রী

Previous article

চিরনিদ্রায় মোশাররফ রুবেল

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা