বিনোদন

শাকিব খানের প্রাণনাশের শঙ্কায় ভক্তরা, রাষ্ট্রীয় নিরাপত্তা দাবি!

0
shakib khan

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রাণনাশের শঙ্কা দেখছেন তার ভক্তরা। যে কারণে প্রিয় তারকার রাষ্ট্রীয় নিরাপত্তার আবেদন করেছেন তারা। শনিবার (২২ জুন) রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শাকিব ভক্তরা এ দাবি তোলেন। ‘দ্য শাকিব খান ইউনিভার্স’ নামে একটি ফ্যান পেইজের উদ্যোগে শাকিব ভক্তরা চান দ্রুত প্রিয় তারকাকে রাষ্ট্রীয় নিারপত্তার আওতায় আনা হোক।

তাবিজ ফারুক নামে এক শিল্পী সম্প্রতি অনলাইনে একটি ভিডিওতে বলেছেন, শাকিবের স্টারডমে অনেক আর্টিস্ট অকেজো হয়ে পড়েছেন। বেশিরভাগ শিল্পীই তার স্টারডমে জ্বলে। এ প্রতিহিংসার কারণে যেকোনো সময় শাকিবকে মেরে ফেলতে পারেন প্রতিহিংসা পরায়ণরা। যে বিষয়টি তুলে ধরেছেন শাকিব ভক্তরা।

এদিকে শাকিবের স্টারডমের হিংসায় অনেকেই সমালোচনা করেন নায়কের। তার অভিনয় দক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন। যার প্রতিবাদ জানিয়ে ভক্তরা বলেন, শুরু থেকেই নায়কের অভিনয় দক্ষতা ছিলো। শুধুমাত্র কিছু নিম্নস্তরের পরিচালকের কারণে অভিনয় দক্ষতা অনেক সিনেমায় শাকিব দেখাতে পারেননি।

আরও পড়ুনঃ এবার ‘কোক স্টুডিও বাংলা’ বয়কটের ডাক

এছাড়া সোশ্যাল মিডিয়ার প্রসঙ্গ তুলে শাকিবিয়ানরা বলেন, নায়কের ফলোয়ার নেট দুনিয়ায় অন্য ঢালিউড সেলিব্রেটিদের চেয়ে কম হলেও প্রেক্ষাগৃহে শুধুমাত্র তার সিনেমাই হিট। এতেই তার জনপ্রিয়তা প্রমাণ হয়। হত্যা চেষ্টার প্রসঙ্গে এক শাকিবিয়ান বলেন, ক্যারিয়ারের শীর্ষে থাকা অবস্থায় সালমান শাহর মৃত্যু হয়। তাই শাকিবকেও যেকোনো সময় যে কেউ হিংসা থেকে মেরে ফেলতে পারেন। এজন্য যাতায়াতে সতর্ক থাকার পাশাপাশি কোনো খাবার খাওয়ার আগে তা চেক করে শাকিবের খাওয়া উচিত।

ভক্তরা প্রশ্ন তুলে বলেন, ক্যারিয়ারে শীর্ষ সময় পার করছেন শাকিব। তাই শাকিবের আরো বেছে বেছে কাজ করা উচিত। আড়াই কোটির প্রিয়তমা সিনেমা ৪২ কোটি আয় করেছে। রাজকুমার হিট, এবার তুফানও ব্লক বাস্টার হিট। এ ইন্ডাস্ট্রিতে শাকিব ছাড়া এমন কোনো নায়ক আছে যার সিনেমা এতো হিট?

সবশেষে ভক্তরা বলেন, শাকিবের উচিত রাষ্ট্রের কাছে দ্রুত নিরাপত্তা প্রটোকলের আবেদন করা। শাকিব ঢালিউডের রাষ্ট্রীয় সম্পদ। তার ক্ষতি মানেই ঢালিউড ইন্ডাস্ট্রির ক্ষতি। তাই রাষ্ট্রেরও উচিত দ্রুত শাকিবকে নিরাপত্তা প্রটোকলের আওতায় আনা।

শুধু মানুষ নয়, এবার এন্টিবায়োটিক রেসিস্ট্যান্স হচ্ছে ব্যাঙও

Previous article

দাঁত মাজার পর ব্রাশের মুখে স্বচ্ছ ঢাকনা পরিয়ে রাখলে কী ক্ষতি হচ্ছে জানেন?

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *