খবররাজনীতি

‘শেখ হাসিনা উন্নয়ন করেছেন, বিএনপি মানেই লুটপাট’

3
বিএনপি মানেই লুটপাট

২০০৮ সালে বিএনপির সময় দেশ কেমন ছিলো আর এখন কেমন আছেন তার পার্থক্য করলে বুঝবেন শেখ হাসিনা আপনাদের জন্য কতটা উন্নয়ন করেছেন মন্তব্য করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, এ দেশে গৃহহীন কোনো মানুষ থাকবে না, বিএনপি মানেই লুটপাট।

৪ নভেম্বর বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলার পারইল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পারইল ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি বলেন, সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতা ও সংখ্যা বাড়িয়েছেন শেখ হাসিনা। নাগরিক সব সেবা এখন হাতের মুঠোয় চলে এসেছে।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ‘করোনাকালে কোনো মানুষ খাদ্যের অভাবে মারা যায়নি। ৩৩৩ নম্বরে ফোন করে মানুষ সহায়তা পেয়েছে। এদেশে দুর্ভিক্ষ হবে না। দেশের উৎপাদন দিয়েই খাদ্য সংকট মোকাবিলা করা হবে।’

মন্ত্রী আরও বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির অধিকার আদায়ে কাজ করে গেছেন। দেশের মানুষের জন্য তার ত্যাগ অতুলনীয়। অথচ, বঙ্গবন্ধুর হত্যাকারীদের এদেশে রাজনীতি করার সুযোগ দেন জিয়াউর রহমান। সেই স্বাধীনতা বিরোধীদের সংসদে নিয়ে গেছেন ও মন্ত্রী বানিয়ে গাড়িতে লাল সবুজ পতাকা উড়াতে সাহায্য করেছেন বেগম জিয়া। একজন মুক্তিযোদ্ধা হিসেবে এটা মেনে নিতে পারিনি। ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বিএনপি।

আরও পড়ুন : শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে: ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর

ছাত্রলীগের ৩০তম সম্মেলনের তারিখ নির্ধারণ

Previous article

কেন অভিষেক অভিনীত সিরিজ দেখতে চান না জয়া বচ্চন

Next article

You may also like

More in খবর