খেলা

শেষ বলে ছক্কা হাঁকিয়েও জিততে পারলোনা খুলনা

0
ghgn

জয়ের জন্য শেষ ওভারে প্রয়োজন ছিল ২১ রান। দ্বিতীয় বলে বাউন্ডারি হাঁকিয়ে সমীকরণটা ৪ বলে ১৬ রানে নামিয়ে আনেন সেকুগে প্রসন্না। পরে ওভারের শেষ বলে ছক্কা হাঁকান শেখ মেহেদি হাসান। তবু ম্যাচ জিততে পারেনি খুলনা টাইগার্স। ওভারের মাঝের তিন বলে মাত্র তিন রান খরচ করে ফরচুন বরিশালের ৬ রানের জয় নিশ্চিত করেন ডোয়াইন ব্রাভো।

এদিন চট্টগ্রামে টস জিতে আগে ব্যাট করা বরিশাল অলআউট হয় ১৪৫ রানে। চট্টগ্রামের উইকেট বিবেচনায় খুব বেশি বড় সংগ্রহ ছিলোনা এটি। কিন্তু সাকিব আল হাসান ও মুজিব উর রহমানের কিপটে বোলিংয়ের মুখে পুরো ২০ ওভার খেলে ৬ উইকেট হারিয়ে ১৩৯ রানের বেশি করতে পারেনি খুলনা। তাদের বিপক্ষে দুই ম্যাচের দুইটিতেই জিতলো বরিশাল।

প্রথমে ব্যাট হাতে ২৭ বলে ৪১ ও পরে বোলিং করতে নেমে ৪ ওভারে মাত্র ১০ রান খরচায় ২ উইকেট নিয়ে দলের জয়ে সবচেয়ে বড় অবদান রেখে ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন সাকিব।

এ জয়ের ফলে পাঁচ ম্যাচে তিন জয় নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এসেছে সাকিবের দল। সমান ম্যাচে খুলনার তৃতীয় পরাজয় এটি। নিজেদের শেষ তিনটি ম্যাচই হারলো তারা। পয়েন্ট টেবিলে এখন খুলনার অবস্থান পঞ্চম। কুমিল্লা ভিক্টোরিয়ানস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স রয়েছে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় স্থানে।

সিরিজ সেরা হোল্ডার, এক সিরিজে সর্বোচ্চ উইকেট নেওয়ার বিশ্বরেকর্ড

Previous article

হোমমেইড খাবার নিয়ে উদ্যোগ শুরু করেন সুতপা পাল

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা