খেলা

শ্বাসরুদ্ধকর জয়ে শেষ চারে চট্টগ্রাম

0
bpl

আসরের শেষ দিকে এসে আরো একটি রুদ্ধশ্বাস লড়াই উপভোগ করলেন ক্রিকেটভক্তরা। বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) এলিমিনেটর ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে ৭ রানে জয় দেখলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে আগে ব্যাটিং শেষে চট্টগ্রামের সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেট হারিয়ে ১৮৯ রান।

সর্বোচ্চ ৮৯ রান (৪৪ বলে) করেন ক্যারিবীয় ব্যাটার চ্যাডউইক ওয়ালটন। কেনার লুইস ৩৯ ও মেহেদী হাসান মিরাজ করেন ৩৬ রান। বল হাতে চার ওভারের স্পেলে ৪০ রানে দুই উইকেট নেন পেসার খালেদ আহমেদ।

জবাবে ৫ উইকেট হারিয়ে ১৮২ রানে থামে খুলনা টাইগার্সের ইনিংস। ৫৮ বলে ৮০ রান করে অপরাজিত থাকেন ক্যারিবীয় ওপেনার আন্দ্রে ফ্লেচার। ইয়াসির আলী রাব্বি ২৪ বলে ৪৫ ও মুশফিকুর রহীমের ২৯ বলে ৪৩ রানের ইনিংসে জয়ের পথেই ছিল খুলনা।

শেষ দুই ওভারে দরকার ছিল ২৪ রানের। ১৯তম ওভারে ৮ রান দিয়ে ইয়াসিরকে সাজঘরে ফেরান চট্টগ্রামের বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। আর শেষ ওভারে জাদু দেখান মেহেদী হাসান মিরাজ। শেষ ৬ বলে ১৬ রানের প্রয়োজন ছিল খুলনার। ব্যাট হাতে ক্রিজে ছিলেন সেট খেলোয়াড় ফ্লেচার ও লঙ্কান হার্ডহিটার থিসারা পেরেরা।

তবে দারুণ নৈপুণ্যে শেষ ওভারে ৮ রান দিয়ে পেরেরার উইকেট তুলে নেন মিরাজ। ম্যাচে চার ওভারের স্পেলে ৪০ রানে দুই শিকার এ তারকা অফস্পিনারের। রুদ্ধশ্বাস জয়ে আসরের দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট কাটলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অন্যদিকে এবারের মতো মিশন শেষ খুলনা টাইগার্সের।

ব্রাজিল-আর্জেন্টিনার পণ্ড হওয়া ম্যাচ আবারো মাঠে গড়াবে, নিষিদ্ধ চার আর্জেন্টাইন ফুটবলার

Previous article

ভালোবাসা দিবসে নতুন ছবির ঘোষণা দিলেন চয়নিকা চৌধুরী

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খেলা