বিনোদন

সরব অপু বিশ্বাস

0
apub

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। আবারো তিনি সিনেমায় সরব হয়েছেন। ‘প্রেম প্রীতির বন্ধন’র পর ‘ট্র্যাপ: দ্য আনটোল্ড স্টোরি’ নামে আরেক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। নতুন সিনেমাটিতেও অপুর নায়ক জয় চৌধুরী। সায়েন্স ফিকশন ঘরানার সিনেমাটি পরিচালনা করছেন দ্বীন ইসলাম। কর্মই শিল্পীর পরিচয় উল্লেখ করে অপু বিশ্বাস বলেন- আমরা শিল্পী, আমাদের পরিচয় কর্মে। এই সিনেমা ইন্ডাস্ট্রি থেকেই আমার পরিচয়।

আমরা সবাই যদি একাত্মতা পোষণ করে কাজে ফোকাস দিতে পারি এটাই হবে আমাদের সবচেয়ে বড় অর্জন। সবাই আমার নতুন সিনেমা ‘ট্র্যাপ: দ্য আনটোল্ড স্টোরি’র জন্য দোয়া করবেন। অপু-জয় জুটির প্রথম সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’ ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন সোলায়মান আলী লেবু। এই সিনেমা নিয়েও বেশ আশাবাদী অপু।

এ নায়িকা বলেন, এর কাজ শেষ হয়ে গেছে। ঈদে মুক্তি পাবে। ছবিটি নিয়ে অনেক আশাবাদী। জুটির থেকে বড় কথা কাজটা ভালো হয়েছে। এখন আমাদের ইন্ডাস্ট্রিতে ভরপুর কাজ হচ্ছে। এইটা ইতিবাচক ব্যাপার। এদিকে, অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ চলচ্চিত্রটি মুক্তির পর থেকেই হাসি ফুটেছে হল মালিকদের মুখে। অনেকদিন পর দর্শকের কাছ থেকে দারুণ প্রতিক্রিয়া পাচ্ছেন বলে জানান তিনি।

দর্শকদের এমন ভালোবাসায় আপ্লুত অপু বলেন, আবারো প্রমাণ পেলাম দর্শক আমাকে কতটা ভালোবাসে। এই সিনেমাটি মুক্তির মাধ্যমে বন্ধ হলগুলো খুলছে। এটা গর্বের ব্যাপার বলে মনে করছি। একটা সিনেমা হল খোলা মানে বহু দর্শককে একত্রিত করতে পারা। একজন শিল্পী হিসেবে পরম পাওয়া। এদিকে, করোনার ধাক্কা সামলে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি আবার ঘুরে দাঁড়াবে বলেও বিশ্বাস রাখেন অপু।

তিনি বলেন, যে ছবিগুলো এখন করছি সেগুলোতে সামনে ভালোবাসা পাবো বলে আশা রাখছি। আশার কথা হচ্ছে, সিনেমা নির্মাণ বাড়ছে আবারো। আমি তো করোনার সময় এফডিসিতে এসে ভয় পেয়েছিলাম। এতোটা অন্ধকারাচ্ছন্ন ছিল প্রিয় এই জায়গাটা! এখন আবার চতুরদিকে অ্যাকশন-ক্যামেরা কাট। একজন শিল্পী হিসেবে এই পরিবেশই চাওয়ার থাকে।

বসন্তে রুক্ষ্ম চুলের যত্ন নেবেন যেভাবে

Previous article

নতুন ধারাবাহিক ‘চিটার এন্ড জেন্টেলম্যান’

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *