বিনোদন

সাইমনের সাথে জুটিবদ্ধ হচ্ছেন প্রিয়মনি

0
priomoni

ঢাকাই সিনেমার নতুন নায়িকা প্রিয়মনি। ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা ‘ভালোবাসার প্রজাপতি’ দিয়ে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন তিনি। সেই সিনেমা এখনো মুক্তি পায়নি। এরমধ্যেই অনন্য মামুনের ‘কসাই’ এ অভিনয় করেন তিনি। সিনেমাটি গত কোরবানির ঈদে মুক্তি পায়। যেখানে প্রিয়মনির বিপরীতে ছিলেন নায়ক নিরব। তারই ধারাবাহিকাতায় এ নায়িকা এবার জুটি বাঁধতে যাচ্ছেন নায়ক সাইমন সাদিকের সঙ্গে। গত শুক্রবার দু’জন ‘হাহাকার’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

মোস্তাফিজুর রহমান মানিক সিনেমাটি পরিচালনা করবেন। প্রিয়মনি বলেন, প্রথমবারের মতো সাইমন ভাইয়ার বিপরীতে অভিনয় করতে যাচ্ছি। আশা করছি ভালো কিছু হবে। সিনেমাটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক ভাই। চলতি মাসেই এর শুটিং শুরু হবে। সবাই আমার জন্য দোয়া করবেন। যেন এই নতুন টিমের সঙ্গে কাজ করে দর্শককে মনের মতো একটা সিনেমা উপহার দিতে পারি।

এদিকে, মাস দুয়েক আগে এই নায়িকা যুক্ত হন বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নিজের তৃতীয় সিনেমায়। যেখানে তার নায়ক জিয়াউল রোশান। নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটি নির্মাণ করবেন যৌথভাবে মাসুদ মহিউদ্দীন ও মাহামুদ হাসান শিকদার। ‘হাহাকার’ হতে যাচ্ছে তার চতুর্থ সিনেমা।

নতুন গান নিয়ে ব্যাস্ত শহীদ

Previous article

আবারো বিজ্ঞাপনে মৌসুমী

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *