জাতীয়খবর

সাফারি পার্কে নতুন প্রকল্প পরিচালক

0
images 9

গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে  নতুন প্রকল্প পরিচালককে দায়িত্ব প্রদান করা হয়েছে।

ঢাকা, ২ ফেব্রুয়ারি, বুধবারঃ
গাজীপুরের শ্রীপুরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে সাবেক প্রকল্প পরিচালক মোঃ জাহিদুল কবির এর স্থলে বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল, ঢাকা এর বন সংরক্ষক (চলতি দায়িত্ব) মোল্যা রেজাউল করিম-কে তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে প্রকল্প পরিচালক এর দায়িত্ব প্রদান করা হয়েছে।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের পরিকল্পনা-২ শাখা কর্তৃক  আজ ০২ ফেব্রুয়ারি ২০২২ তারিখে জনস্বার্থে জারীকৃত এক প্রজ্ঞাপন মোতাবেক বন অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্ক, গাজীপুর এর এ্যাপ্রোচ সড়ক প্রশস্তকরণ ও অন্যান্য অবকাঠামো উন্নয়ন (২য় সংশোধিত)” শীর্ষক প্রকল্পে নতুন প্রকল্প পরিচালককে দায়িত্ব প্রদান করা হয়।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক, গাজীপুরে জেব্রার মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটন এবং দায়িত্বে অবহেলাকারীদের সনাক্তকরণের লক্ষ্যে গঠিত মন্ত্রণালয়ের তদন্ত কমিটির সুষ্ঠু তদন্তের স্বার্থে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এর নির্দেশে এর পূর্বে ৩১ জানুয়ারি ২০২২ তারিখে ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী বন সংরক্ষক তবিবুর রহমান এবং ভেটেরিনারি অফিসার ডা. হাতেম সাজ্জাদ মো. জুলকারনাইনকে প্রত্যাহার পূর্বক বন অধিদপ্তর, ঢাকায় সংযুক্ত করে নতুন কর্মকর্তাদের দায়িত্ব প্রদান করা হয়।

আসন্ন হজ্ব মৌসুমে হজ্বে যেতে সৌদি সরকার এখনো কোন সিদ্ধান্ত জানায়নি:- ধর্ম প্রতিমন্ত্রী

Previous article

মাল্টি লেভেল মার্কেটিং কোম্পানি প্রতিষ্ঠার স্বপ্ন দেখেন পিণাক মন্ডল

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *