বিনোদন

স্বনামধন্য অভিনেত্রী ডলি জহুর করোনায় আক্রান্ত

0
dlj

ঠান্ডাজনিত অসুস্থতা নিয়ে গত বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিশিষ্ট অভিনেত্রী ডলি জহুর। করোনা পরীক্ষা হলে তার ফলাফল পজেটিভ আসে। তিনি বর্তমানে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। তার ঘনিষ্টজনরা বলেছেন, ডলি জহুর করোনা পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

তার সঙ্গে দেখা করার ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা আছে। তাই কাউকে অযথা হাসপাতালে ভীড় না করার অনুরোধ জানাচ্ছি। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ডলি জহুর বর্তমানে তার একমাত্র ছেলে রিয়াসাত এর সাথে অস্ট্রেলিয়াতে বসবাস করেন। দীর্ঘ দুই বছর পর গত মাসে ঢাকায় আসেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন ১৯৭৪-৭৫ সালের দিকে মঞ্চে অভিনয় শুরু করেন তিনি। এরপর টেলিভিশন নাটকে এবং চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। তিনি ১৬০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য শঙ্খনীল কারাগার, আগুনের পরশমনি, বিচার হবে, স্বপ্নের ঠিকানা, দীপু নাম্বার টু, রং নাম্বার, নিরন্তর, ঘানি, দারুচিনি দ্বীপ ইত্যাদি।

বিটিভিতে প্রচারিত হুমায়ূন আহমেদের ‘এইসব দিনরাত্রি’ ধারাবাহিকে অভিনয় করে তিনি ব্যাপক দর্শকপ্রিয়তা পান। চলচ্চিত্রে অভিনয়ের জন্য দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন ডলি জহুর। ১৯৯২ সালে ‘শঙ্খনীল কারাগার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য এবং ২০০৬ সালে ‘ঘানি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য এ পুরস্কার পান।

যুবসমাজকে বেশি বেশি সাহিত্য চর্চার আহবান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর

Previous article

বিকেলে চট্টগ্রাম পৌঁছেই অনুশীলনে নামছে টাইগাররা

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *