জাতীয়রাজনীতিশিক্ষা

স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্রের হাতকে ভেঙে ফেলবোই ফেলবো:- আব্দুর রহমান

0
received 336364811732055

রোববার, ৩০ জানুয়ারি, ২০২২:

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান বলেন, একটি গোষ্ঠী পানি ঘোলা করার চেষ্টা করছে। তাই আমি নেতাকর্মীদেরকে বলবো আপনারা প্রস্তুত হন। সকল ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। আগামী নির্বাচনের আগে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্রের হাতকে ভেঙে ফেলবোই ফেলবো বলেও মন্তব্য করেন তিনি আব্দুর রহমান।

ইসি গঠনের আইন পাস হওয়ার জন্য যারা দাবি তুলেছিলেন সেই বিএনপি আজ আইন মানতে চান না।
নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পালাবদল চাই না তারা। তারা দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত।

আগামী জাতীয় নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। এবং শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবেন বলে প্রত্যাশা করেন তিনি। কোন স্বাধীনতাবিরোধীদের সঙ্গে ছাত্রলীগের কোন আপোষ হতে পারে না।

দুপুরে টিএসসি চত্ত্বরে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার হলগুলোর সমন্বিত সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল, তারা কীভাবে বিএনপির বন্ধু হয়? তাদের সঙ্গে হাতে হাত মিলিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত গণতান্ত্রিক বাংলাদেশে বিশ্বাস করে! এটা কি আমাদের বিশ্বাস করতে হবে? যারা বাংলাদেশের বিরুদ্ধে বিদেশে অপপ্রচার করে, অর্থ বিনিয়োগ করে, লবিস্ট নিয়োগ করে, তাদের কবর রচনা করতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে এগিয়ে আসতে হবে।

যেকোন মূল্যে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে বলেও হুঁশিয়ারী দেন আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

এসময় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা বি এম মোজাম্মেল হক, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি বরিকুল ইসলাম বাঁধনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

কারো দয়ায় নয়, জনগণের আস্থায় ক্ষমতায় এসেছেন শেখ হাসিনা:- নানক

Previous article

জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি-সাধারণ সম্পাদকের বিবৃতি

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *