জীবনযাপন

২৪ ঘণ্টায় কয়টি রেস্তোরাঁর খাওয়া সম্ভব?

0
f6ad82c899ba66fad0520435e7dd9c726305fc27b3b90

সবচেয়ে বড় চিকেন নাগেট ও বিশ্বের সবচেয়ে বড় ললিপপ কেক বানিয়ে ইত্যিমধ্যে  রেকর্ড গড়েছেন আমেরিকান নিক ডিজিওভানি ও জাপানি লিন ডেভিস।

টিকটকও করেন এই দুইজন রন্ধনশিল্পী। সম্প্রতি বিশ্বরেকর্ড করতেই অদ্ভুত এক কাণ্ড ঘটিয়েছেন দুজনে।

করেছেন ফুড রিভিউ, এটি নতুন কোনো কিছু না হলেও ১ দিনে অর্থাৎ ২৪ ঘণ্টা পায়ে হেঁটে ৬৯টি রেস্তোরাঁর খাবার খেয়েছেন তারা এবং এই পুরো সময়টা ভিডিও করে টিকটকে শেয়ারও করেছেন তারা।

ইউটিউব ও টিকটকে রান্নার ভিডিও আপলোড করে বিশ্বজুড়ে জনপ্রিয়তা পেয়েছেন তারা। তাদের রান্নার ভিডিওগুলো বিশ্বের কোটি কোটি মানুষ দেখেন। তবে এবার আর রান্না নয়; বরং খেয়ে আলাদা পরিচিতি গড়ে নিয়েছেন তারা।

নিক ও লিন এ বিশ্ব রেকর্ড গড়েছেন ১০ আগস্ট। নিউইয়র্কের ম্যানহাটানে ২৪ ঘণ্টায় ৮ মাইল হেঁটেছেন তারা। এই সময়ের মধ্যে হেঁটে হেঁটে তারা এক রেস্তোরাঁ থেকে আরেক রেস্তোরাঁয় গেছেন। এভাবে সব মিলিয়ে ৬৯টি ফাস্ট ফুড রেস্তোরাঁর খাবার খেয়েছেন তারা।

প্রতিটি ফাস্ট ফুড রেস্তোরাঁয় কমপক্ষে একটি খাবার কিংবা পানীয়ের স্বাদ নিয়েছেন নিক ও লিন। এভাবেই এক দিনে সবচেয়ে বেশিসংখ্যক রেস্তোরাঁয় গিয়ে খাওয়ার রেকর্ড নিজেদের করে নিয়েছেন তারা।

সকাল সাড়ে আটটায় টাইমস স্কয়ারের ম্যাকডোনাল্ডসের শাখায় খাবার খাওয়ার মধ্য দিয়ে নিক ও লিনের রোমাঞ্চকর খাবারের যাত্রা শুরু হয়। পরবর্তী ২৪ ঘণ্টায় তারা স্টারবাকস, ডানকিন ডোনাটস, বার্গার কিংসহ বিখ্যাত সব ফার্স্ট ফুড রেস্তোরাঁয় খেয়েছেন।

আরও পড়ুনঃ জ্যোতির্বিজ্ঞানীরা গভীর মহাকাশে আলোর সবচেয়ে উজ্জ্বল ঝলকানি দেখে বিস্মিত

পরিবারের সবচেয়ে কাছের কেউ মারা গেলে কাটতে হয় আঙুল

Previous article

শুয়ে থাকার প্রতিযোগিতা, জিতলেই পুরস্কার

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *