সারাদেশ

চরফ্যাশনে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

1
bus

ভোলার চরফ্যাশন উপজেলায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৪ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে চরফ্যাশন বাসস্ট্যান্ড সড়ক সংলগ্ন এলাকায় চট্রগ্রামগামী যমুনা এক্সপ্রেস নামের বাসটিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ৪৫ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

চরফ্যাশন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো: আসাদুজ্জামান জানান, বাসে অগ্নিকান্ডের খবর পেয়ে আমাদের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় ৪০-৪৫ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে বাসের মধ্যে কোনো যাত্রী না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

আরও পড়ুনঃ ‘বাইডেনের ভুয়া উপদেষ্টা’ নাটকে বিএনপির আন্দোলন হাসি-কৌতুকে পরিণত হয়েছে : আবদুস সবুর

এদিকে চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাখাওয়াত হোসেন বলেন, বাসটিতে কিভাবে বা কারা আগুন লাগিয়েছে বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

বিএনপি-জামায়াতের ডাকা দুই দিনের অবরোধের প্রথম দিন জেলায় যান চলাচল ও মানুষের জীবন যাত্রা স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই জেলার বিভিন্ন অভ্যন্তরীণ ও দূর পাল্লার বাস ও অনান্য গণ পরিবহন চলাচল করছে। একইসাথে ভোলা-বরিশাল, ভোলা-ঢাকা রুটসহ অনান্য রুটের লঞ্চ ও ফেরি চলাচল করছে।

রোববার সকাল থেকে কোথাও অবরোধ সমর্থকদের কোনো তৎপরতা চোখে পড়েনি। শহরজুড়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারী লক্ষ্য করা গেছে। বাসস্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে অবস্থান করছে আওয়ামী লীগ’র নেতা-কর্মীরা।

ফখর জামানের ঝড়ো সেঞ্চুরিতে সেমির আশা বাঁচিয়ে রাখলো পাাকিস্তান

Previous article

নতুন শিক্ষাক্রম নিয়ে অপপ্রচার ও গুজবে কান না দেয়ার আহবান শিক্ষামন্ত্রীর

Next article

You may also like

1 Comment

  1. […] আরও পড়ুনঃ চরফ্যাশনে দাঁড়িয়ে থাকা বাসে আগুন […]

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *