খবরজাতীয়

নারায়ণগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে বিএনপি কর্মী নিহত

2
নারায়ণগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে বিএনপি কর্মী নিহত

নারায়ণগঞ্জে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে এক বিএনপি কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় দলটির ১৫ নেতা-কর্মী আহত হয়েছেন।

নিহত বিএনপি কর্মীর নাম শাওন প্রধান (২০)। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন যুবদলের কর্মী ছিলেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া হাসপাতাল) আবাসিক চিকিৎসা কর্মকর্তা শেখ ফরহাদ বলেন, শাওনকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। তাঁর শরীরে গুলির চিহ্ন আছে। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় দলটির শোভাযাত্রায় পুলিশ বাধা দিলে নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। বিএনপির নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। অন্যদিকে, পুলিশ লাঠিপেটা করে বিএনপির নেতা-কর্মীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ বিএনপির নেতা-কর্মীদের লক্ষ্য করে কাঁদানে গ্যাসের শেল ও শটগানের গুলি ছোড়ে। এ সময় শহরের দুই নম্বর রেলগেট ও আশপাশের এলাকায় সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, পূর্বানুমতি ছাড়া বিএনপি নেতা-কর্মীরা সড়ক অবরোধ করেন। পুলিশ তাঁদের সরাতে চাইলে তাঁরা পুলিশকে লক্ষ্য করে বৃষ্টির মতো ইটপাটকেল নিক্ষেপ করেন। পরে জানমাল রক্ষার্থে পুলিশ কাঁদানে গ্যাসের শেল ও শর্টগানের গুলি ছোড়ে।

ইউরোপে গ্যাস সরবরাহের পাইপলাইন বন্ধ করল রাশিয়া

Previous article

কিলোমিটারে ১৫ পয়সা কমিয়ে নৌযানে নতুন ভাড়া নির্ধারণ

Next article

You may also like

2 Comments

  1. […] অভিযান পরিচালনাকারী দল এবং ঘাটকেসার পুলিশ যৌথভাবে একটি অভিযান […]

  2. […] ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে রাবার বুলেট ছুড়লে […]

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in খবর